জুলাই ১৮, ২০২৪

আমাদের সম্পর্কে আরো জানুনঃ

আবারো সেরা ডিবি পুলিশের এসআই বিলায়েত

নিজস্ব প্রতিবেদক: ঢাকা জেলার উত্তর গোয়েন্দা পুলিশের বিলায়েত হোসেন জেলার সবগুলো থানা ও ডিবি পুলিশে ওয়ারেন্ট তামিলকারী, মাদক নির্মূল, পাচার হওয়া শিশু-নারী উদ্ধার ও অসীম সাহসিকতার জন্য (অল-রাউন্ডার) শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) নির্বাচিত হয়েছেন।

চতুর্থবারের মতো শ্রেষ্ঠত্বের সম্মাননা পেলেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে ঢাকা জেলা পুলিশের মাসিক অপরাধ ও কল্যাণ সভায় দক্ষতার জন্য তাকে সম্মাননা তুলে দেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার।

এসময় ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, ঢাকা জেলা দক্ষিণের অতিরিক্ত পুলিশ মাসুম ভূঁইয়া ও ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাশারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিলায়েত হোসেন ৩৫তম পুলিশ ক্যাডেটে (এসআই) হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দিয়ে সাহসিকতার সাথে প্রশিক্ষণ শেষ করে ঢাকা জেলার নবাবগঞ্জ ও পরে আশুলিয়া থানায় যোগদানের পর বর্তমানে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশে কৃতিত্বের সাথে কর্মরত রয়েছেন।

বিলায়েত হোসেন বলেন, এই অর্জন আমার একা নয়, এই অর্জন সকলের। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে ভালো কাজ করে দেশের মানুষের সেবা করতে চাই৷ এর আগে তিনবার ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে সম্মাননা পেয়েছি। সিনিয়র স্যারদের সহযোগিতায় ভবিষ্যতে দেশ ও সমাজের জন্য কাজ করে এগিয়ে যেতে চাই৷

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Reddit