আর্মি স্টেডিয়ামে হবে বছরের সবচেয়ে বড় কনসার্ট

উন্নয়ন বার্তা ডেস্ক:
বাংলা ব্যান্ড সংগীতে কিংবদন্তি প্রয়াতআইয়ুব বাচ্চুর প্রস্তাবনায় প্রায় ৯ বছর আগে শুরু হয় ‘চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট’। তার স্বপ্নের এই ফেস্ট এবার আগামী ২ ডিসেম্বর আর্মি স্টেডিয়ামে বসছে। এবার এই আয়োজনে যুক্ত হয়েছে বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশন (বামবা)। তাদের নেতৃত্বেই দেশের সবচেয়ে বড় কনসার্ট ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২’ অনুষ্ঠিত হবে বিজয়ের মাসে।
এ সম্পর্কে বিস্তারিত তুলে ধরতেই ২২ ডিসেম্বর সংবাদ সম্মেলনের আয়োজন করে করে বামবা ও চ্যানেল আই। চ্যানেল আই প্রাঙ্গণে আয়োজিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যাবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, বামবার সভাপতি হামিন আহমেদসহ দেশ সেরা ব্যান্ডগুলোর প্রতিনিধিরা।
সংবাদ সম্মেলনে ফরিদুর রেজা সাগর ধন্যবাদ জানান বামবাকে সেই সাথে পৃষ্ঠপোষকতায় যারা ইতিমধ্যে যুক্ত হয়েছেন এবং যারা হবেন তাদেরকে অগ্রিম শুভেচ্ছা জানান। একটি সু-শৃংখল অনুষ্ঠানের প্রত্যাশায় বাংলাদেশ সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব ও অন্যান্য আইনশৃংখলা বাহিনীর সহযোগিতা কামনা করেন তিনি।
বামবার পক্ষ থেকে হামিন আহমেদ জানান, আমাদের ব্যান্ড সংগীতের কিংবদন্তী আইয়ুব বাচ্চুর স্বপ্নকে ধারণ করে চ্যানেল আইয়ের এমন মহৎ উদ্যোগের সাথে প্রথমবার যুক্ত হয়ে বছরের সবচেয়ে বড় কনসার্ট আয়োজন করতে যাচ্ছে বামবা। আশা করি সবাই এমন উদ্যোগের পাশে থাকবেন। এরপর তিনি এবারের কনসার্ট এ অংশগ্রহণকারী ১৬টি ব্যান্ডের নাম ঘোষণা করেন।
কনসার্টে অংশগ্রহণকারী ব্যান্ড সমূহ হচ্ছে- নগর বাউল, মাইলস, ওযারফেইজ, সোলস, রেঁনেসা, ফিডব্যাক, অর্থহীন, মাকসুদ ও ঢাকা, অবসকিউর, দলছুট, আর্টসেল, শিরোনামহীন, ভাইকিংস, ক্রিপটিকফেইট, পেন্টাগন এবং পাওয়ারসার্জ।
আয়োজকরা জানান, ২ ডিসেম্বর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য দেশের সবচেয়ে বড় কনসার্ট উপভোগ করতে প্রবেশে মূল্য রাখা হয়েছে ৫০০ টাকা। আগ্রহীরা www.getsetrock.com এর ওয়েব সাইটে লগ-ইন করে টিকেট সংগ্রহ করতে পারবেন।