জুন ১৩, ২০২৪

আমাদের সম্পর্কে আরো জানুনঃ

ইজিবাইক থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ

উন্নয়ন ডেস্ক –

নেত্রকোনায় ইজিবাইক চালককে মারপিট করে এক নারীকে (৪০) তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেছেন।

শুক্রবার সন্ধ্যায় জেলার মদন-কেন্দুয়া সড়কের কাইটাইল ইউনিয়নের বাররী নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার রাতে মদন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই নারী মদন পৌর সদরের বাসিন্দা। শুক্রবার সন্ধ্যায় মদন পৌর সদর থেকে কেন্দুয়া উপজেলায় আত্মীয় বাড়িতে যাওযার জন্য একটি ইজিবাইক যোগে রওয়ানা হন। পথে বাররী নামক স্থানে যাত্রীবেশে ওই ইজিবাইকে ওঠে তিন বখাটে যুবক। কিছু দূর গিয়ে রাস্তার ফাঁকা জায়গায় চালককে মারপিট করে ওই নারীকে তুলে নিয়ে যায়। পরে রাস্তার পাশের একটি নির্জন স্থানে এক বখাটে যুবক ওই নারীকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে অন্য দুইজন যুবক ধর্ষণে ব্যর্থ হয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় রাতেই ভুক্তভোগীর ভাই অজ্ঞাতনামা তিন জনকে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেন। ওই নারীর ডাক্তারি পরীক্ষার সম্পন্ন করার জন্য আজ শনিবার তাকে নেত্রকোনা জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ভুক্তভোগী নারীর ভাইয়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। এ মামলায় অজ্ঞাতনামা তিন যুবককে আসামি করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Reddit