জুলাই ১৮, ২০২৪

আমাদের সম্পর্কে আরো জানুনঃ

এক দফা দাবিতে নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি। আজ শুক্রবার বেলা তিনটা থেকে এই সমাবেশ শুরু হয়েছে।

বিএনপির এই কর্মসূচিতে বিপুলসংখ্যক নেতা-কর্মী অংশ নিয়েছেন। এই সমাবেশে যোগ দিতে বেলা আড়াইটা থেকে নেতা-কর্মীরা মিছিল নিয়ে আসা শুরু করেন। বেলা সাড়ে তিনটায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত সমাবেশে মিছিল আসছে।

সরেজমিনে দেখা যায়, হাজারো নেতা-কর্মীর উপস্থিতিতে নয়াপল্টন এলাকায় আয়োজিত এই সমাবেশে দলের বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দিচ্ছেন। দলের নেতা-কর্মীরা নয়াপল্টনের দুই পাশের সড়কে অবস্থান নিয়েছেন। এ কারণে এই পথ হয়ে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

বিএনপির এই সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন এলাকায় বিপুলসংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। নাইটিঙ্গেল মোড় থেকে পল্টন মডেল থানা পর্যন্ত দুই পাশের সড়কে অবস্থান নিয়ে স্লোগান দিচ্ছেন বিএনপির নেতা-কর্মীরা।

এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, সঞ্চালনা করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক। সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নেতারা বক্তব্য দিচ্ছেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Reddit