জুলাই ১৮, ২০২৪

আমাদের সম্পর্কে আরো জানুনঃ

কাপাসিয়ায় ট্রাকচাপায় সাংবাদিক মিলন হত্যায় জড়িত হেলপারকে গ্রেফতার

বহুল আলোচিত গাজীপুরের সিনিয়র সাংবাদিক শেখ মঞ্জুর হোসেন মিলনকে বেপরোয়া গতিতে চলমান ডাম্প ট্রাকের চাপায় পিষ্ট করে নির্মমভাবে হত্যার ঘটনায় জড়িত হেলপার মো. সোহেলকে (৩১) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১২ আগষ্ট) সকালে কাপাসিয়া উপজেলা সদর বাসটার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সোহেল গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন বালিগাও এলাকার মো: খোরশেদ আলমের পুত্র ।

মামলার তদন্তকারী কর্মকর্তা কাপাসিয়া থানার উপ-পরিদর্শক মিঠুন বৈদ্য বলেন, হেলপার সোহেলকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গত ৪ আগস্ট শুক্রবার সকালে সাংবাদিক শেখ মঞ্জুর হোসেন মিলন গাজীপুর থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরার পথে কাপাসিয়া উপজেলার ভাকুয়াদী এলাকায় ডাম্প ট্রাকের চাপায় নির্মিত হত্যার শিকার হন। পরবর্তীতে তার স্ত্রী রিমিন আক্তার বাদী হয়ে কাপাসিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে ঘটনার সাথে জড়িত ট্রাক চালক আহাদ মিয়াকে র ্যাব- ১ এবং র ্যাব-১০ লৌহজাং থেকে গ্রেফতার করেন। একদিনের রিমান্ড শেষে চালক বর্তমানে জেলহাজতে রয়েছে।

উল্লেখ,  সাংবাদিক মিলন হত্যার প্রতিবাদ ও ট্রাকচালকের ফাঁসির দাবীতে কাপাসিয়া প্রেসক্লাবের উদ্যোগে গত সোমবার কাপাসিয়া সদরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।  এছাড়া বিভিন্ন সাংবাদিক সংগঠন ও পেশাজীবি সংগঠন মিলন হত্যার প্রতিবাদ জানিয়ে বিভিন্ন কর্মসূচি দিয়েছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Reddit