জিপি স্টার গ্রাহকদের জন্য মিতসুবিশি শোরুম ও র‌্যাংগস ওয়ার্কশপে বিশেষ অফার

উন্নয়ন বার্তা প্রতিবেদন:
জিপি স্টার ও মিতসুবিশি’র মধ্যে পার্টনারশিপের সূচনা উদযাপন করতে সম্প্রতি র‌্যাংগস লিমিটেড এবং র‌্যাংগস ওয়ার্কশপের সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন। এই চুক্তির আওতায় গ্রামীণফোনের স্টার গ্রাহকরা মিতসুবিশি গাড়ির শোরুম এবং র‌্যাংগস ওয়ার্কশপে নানা ধরনের সুবিধা উপভোগ করতে পারবেন।

রাজধানীতে অবস্থিত মিতসুবিশির ফ্ল্যাগশিপ শোরুম র‌্যাংগস বেবিলোনিয়ায় সম্প্রতি এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোহাম্মদ ফাহিম হোসেন, হেড অব মার্কেটিং, র‌্যাংগস লিমিটেড এবং র‌্যাংগস ওয়ার্কশপ লি; মোহাম্মদ রেজওয়ান চেীধুরী, হেড অব সেগমেন্ট পারফরমেন্স ম্যানেজমেন্ট, প্রিমিয়াম সেগমেন্ট, গ্রামীণফোন; নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন র‌্যাংগস লি এবং র‌্যাংগস ওয়ার্কশপের সিইও মোহাম্মদ হামদুর রহমান সায়মন, এবং গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব।

এই চুক্তি অনুযায়ী, প্লাটিনাম প্লাস এবং প্লাটিনাম জিপিস্টার গ্রাহকরা বিশেষ মূল্যে শোরুম থেকে ব্র্যান্ড নিউ মিতসুবিশি গাড়ি কিনতে পারবেন। এছাড়া, গাড়ি কেনার পর গ্রাহকরা র‌্যাংগস ওয়ার্কশপ থেকে আফটার সেলস সার্ভিসে ১৫% এবং জেনুইন মিতসুবিশি পার্টস কেনার ক্ষেত্রে ৫% ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

এ প্রসঙ্গে মোহাম্মদ সাজ্জাদ হাসিব, চিফ মার্কেটিং অফিসার, গ্রামীণফোন বলেন, “সবাইকে প্রয়োজনীয় বিষয়ের সাথে যুক্ত করার ক্ষেত্রে আমাদের যাত্রায় গ্রাহকদের অগ্রাধিকার দেয়া আরও গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। গ্রাহক-কেন্দ্রিক প্রতিষ্ঠান হিসেবে, আমাদের লয়্যাল কাস্টমারদের নতুন অভিজ্ঞতা প্রদানে এবং তাদের জন্য নতুন সেবা নিয়ে আসতে আমরা সর্বদা চেষ্টা করে যাচ্ছি। মিতসুবিশির সাথে এ পার্টনারশিপের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করবো। গ্রাহকরা বিগত ২৫ বছর ধরে আমাদের ওপর আস্থা রেখেছেন, তাদের কারণেই আমরা আজকের অবস্থানে পৌঁছেছি। এ যাত্রায় মিতসুবিশিকে পেয়ে আমরা আনন্দিত।”

র‌্যাংগস লিমিটেড এবং র‌্যাংগস ওয়ার্কশপ লিমিটেডের সিইও মোহাম্মদ হামদুর রহমান সায়মন বলেন, “দেশের ব্র্যান্ড নিউ গাড়ির বাজারে মিতসুবিশি সব সময়ই এগিয়ে আছে। জাপানি ব্র্যান্ড হিসাবে আমরা গ্রাহকদেরকেই আমাদের ব্যবসায়িক কার্যক্রমের ক্ষেত্রে সর্বাগ্রে প্রাধান্য দিয়ে এসেছি, এবং তাদের সুবিধা ও স্বাচ্ছন্দ্য বৃদ্ধিতে প্রতিনিয়ত আমরা কাজ করে যাচ্ছি। এই ধারাবাহিক প্রচেষ্টার অংশ হিসাবে গ্রামীণফোনের গ্রাহকদের জন্য নতুন গাড়ি ক্রয় ও আফটার সেলস সার্ভিসে এক্সক্লুসিভ ডিসকাউন্ট নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। আমরা বিশ্বাস করি, এই অংশীদারিত্ব শুধু গ্রাহকদের জন্যই সুবিধা নিয়ে আসবে না, একই সাথে এটি দেশের ব্র্যান্ড নিউ গাড়ীর বাজারেও এক নতুন মাত্রা যুক্ত করবে”।

গ্রাহক এবং উদ্ভাবনী-কেন্দ্রিক প্রতিষ্ঠান হিসাবে গ্রামীণফোন সবসময়ই সর্বোচ্চ মানের সেবা দিতে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রাহকদের জীবনযাত্রার মানকে আরো উন্নত করতে জনপ্রিয় সব ব্র্যান্ডের সাথে তাদের আরো সহজে যুক্ত হওয়ার সুযোগ তৈরি করে গ্রামীণফোন। অন্যদিকে, র‌্যাংগস লিমিটেড তাদের পণ্যে ও সেবার মান দিয়ে ইতিমধ্যে দেশব্যাপী সুনাম অর্জন করেছে। এই দুটি স্বনামধন্য ব্রান্ডের অংশীদারিত্ব নিঃসন্দেহে গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য মিতসুবিশি মোটর শোরুম এবং র‌্যাংগস ওয়ার্কশপে সেরা অভিজ্ঞতা অর্জনের সম্ভাবনা নিশ্চিত করবে।