জুন ১৩, ২০২৪

আমাদের সম্পর্কে আরো জানুনঃ

দুর্নীতিবাজরা সরকারের সফলতা মেনে নিতে পারছে না —নৌপ্রতিমন্ত্রী

উন্নয়ন ডেস্ক –

জুলাই ১৯, ২০২০

দুর্নীতিবাজরা বর্তমান সরকারের সফলতা মেনে নিতে পারছে না বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। গতকাল দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে কয়েকটি উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন। এদিন তিনি এডিপি প্রকল্পের আওতায় হুইল চেয়ার, বাইসাইকেল, ভ্যানগাড়ি, সেলাই মেশিন ও ঐচ্ছিক তহবিলের অর্থ বিতরণ এবং মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

খালিদ মাহমুদ বলেন, বিগত সরকারগুলোর আমলে যারা দুর্নীতি করে অর্থ-সম্পদ করেছে, তারা বর্তমান সরকারের সফলতা মেনে নিতে পারছে না। বর্তমান বৈশ্বিক মহামারী কভিড-১৯-এর মধ্যেও বর্তমান সরকার দেশের অর্থনৈতিক চাকা সচল রেখে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, আমরা দেশবিরোধী কোনো মানুষ চাই না। আমরা চাই দেশপ্রেমিক একটি বিরোধী দল, যে দল দেশের কল্যাণে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাবে। দেশবিরোধীদের সতর্ক করে তিনি বলেন, দেশের উন্নয়নে বাধা প্রদান করা হলে কঠোরভাবে দমন করা হবে।

এদিন প্রতিমন্ত্রী ১২ কোটি ৬৩ লাখ টাকা ব্যয়ে বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ সুগার মিলস থেকে নাওয়াভিটা হাট হয়ে মাহেরপুর হাট জিসি পর্যন্ত রাস্তা প্রশস্তকরণ, ৪ কোটি টাকা ব্যয়ে গোপেন সাহার হাটে দ্বিতল গ্রামীণ বাজার ভবন (চারতলা ভিতবিশিষ্ট) নির্মাণকাজ এবং ৫ কোটি ৯৮ লাখ টাকা ব্যয়ে বোচাগঞ্জ উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা নির্বাহী প্রকৌশলী মো. জাকিউর রহমান, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফছার আলী, বোচাগঞ্জ উপজেলা প্রকৌশলী মো. আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে তিনি ২০১৯-২০ অর্থবছরের এডিপি প্রকল্পের আওতায় ২২টি হুইল চেয়ার, ৩০টি ভ্যানগাড়ি, ৭২টি বাইসাইকেল, ৬৩টি সেলাই মেশিন উপকারভোগীদের মাঝে বিতরণ এবং নিজের ঐচ্ছিক তহবিল থেকে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে নগদ অর্থ বিতরণের পাশাপাশি বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Reddit