জুলাই ১৮, ২০২৪

আমাদের সম্পর্কে আরো জানুনঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুখীর দুঃখ বোঝেন, অসহায়ের ব্যাথা বোঝেন : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

উন্নয়ন ডেস্ক –

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুখীর দুঃখ বোঝেন, দরিদ্রের কষ্ট বোঝেন, অসহায়ের ব্যাথা বোঝেন।

তিনি আজ জেলার নাজিরপুরে সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উদ্যোগে আয়োজিত দুস্থদের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণের শুকনা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

শ ম রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মসূচি হলো দেশের একজন মানুষও না খেয়ে থাকবে না, একজন মানুষও দরিদ্র থাকবে না, একজন মানুষও অসহায় থাকবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো জনবান্ধব প্রধানমন্ত্রী অতীতে কখনো আসেনি। তিনি (প্রধানমন্ত্রী) যেভাবে গরিবের কষ্ট বোঝেন, দুঃখীর দুঃখ বোঝেন, অসহায়ের ব্যথা বোঝেন, এ রকম না হলে তিনি জননেত্রী হতে পারতেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটা প্রমাণ করেছেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মতো জনবান্ধব সরকার প্রধান আমরা বাংলাদেশে পাওয়ার জন্যই আজ দেশের কোথাও হাহাকার নেই, অভাব নেই, হতাশা নেই। চারদিকে বিদ্যুতের সুব্যবস্থা হয়েছে, রাস্তা-ঘাটের উন্নয়ন হচ্ছে। গ্রামের শেষ প্রান্ত থেকে শহর পর্যন্ত দেশের সর্বত্র মানুষকে স্বচ্ছল করতে সরকার কাজ করছে ।

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাজিরপুর উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার।
এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গৌতম নারায়ণ রায় চৌধুরী, নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির ও নাজিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Reddit