‘বিএনপি বিষাক্ত সাপ আর জামাতিরা দানব’

নিজস্ব প্রতিবেদক:
ফাঁসি ও বিভিন্ন মেয়াদে কারাভোগের পরও বিএনপি এখনো জামায়াত নামের বিষকে তাদের দেহ থেকে বের করে দেয়নি। বিএনপি হচ্ছে রাজনীতির বিষাক্ত সাপ আর জামায়াত-জঙ্গিরা হচ্ছে রাজনীতির মানুষরূপী দানব। এই বিষাক্ত সাপ-দানবরা রাজনীতির মাঠ পুনরুদ্ধারের অপচেষ্টা করছে বলে মন্তব্য করেছেন জাসদের কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনু।
শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ নগরের টাউনহলস্থ অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা ও মহানগর জাসদের কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, তারা নির্বাচনকে ব্যবহার করে রাজনৈতিক নিম্নচাপ তৈরি করার অপচেষ্টা চালাচ্ছে এবং সেই নিম্নচাপের মধ্য দিয়ে চক্রান্তের রাজনীতির ঘূর্ণিঝড় তৈরি করে পরিস্থিতিকে উল্টে দেয়ার চেষ্টা করছে।
সাবেক এ তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপি আজ রাজনীতি থেকে বিদায় নিচ্ছে, জঙ্গি সন্ত্রাসীরাও আজ পরাজিত-কোণঠাসা। তবে তাদের চক্রান্ত এখনো অব্যাহত আছে। সুতরাং জাতীয় রাজনীতির বিপদ হিসেবে বিএনপি-জামায়াত চক্র এখনো হুমকি হয়েই আছে।
জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে জাসদ স্থায়ী কমিটির সদস্য নাদের চৌধুরী, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, জেলা জাসদ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন, মহানগর সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু বক্তব্য রাখেন। এসময় জাসদের জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। #