জুন ১৩, ২০২৪

আমাদের সম্পর্কে আরো জানুনঃ

মুজিববর্ষের মাহেন্দ্রক্ষণে জাতিকে উষ্ণ অভিনন্দন: ঘাদানিক

রাজনৈতিক প্রতিবেদক:
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের মাহেন্দ্রক্ষণে সমগ্র জাতিকে জানাই উষ্ণ অভিনন্দন জানিয়েছে ঘাতক দালাল নির্মূল কমিটি (ঘাদানিক)।
মুজিববর্ষ উদযাপনকালে দেশে ও বিদেশে ‘একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি’র সকল শাখার মাধ্যমে আমরা বাংলাদেশ সহ বহির্বিশ্বে ধর্মনিরপেক্ষ মানবতা ও বিশ্বশান্তির প্রতি বঙ্গবন্ধুর অঙ্গীকারের আদর্শে তরুণ প্রজন্মকে আলোকিত করতে চাই।
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আমরা বিপন্ন প্রকৃতি ও আর্তমানবতার পাশে দাঁড়ানোর ব্রত নিয়ে দেশব্যাপী রক্তদান ও বৃক্ষরোপণ কর্মসূচি ঘোষণা করেছি। ১৭ মার্চ আমাদের বিভিন্ন শাখা ১০০ ব্যাগ রক্তদান এবং ১০০টি বৃক্ষরোপণের মাধ্যমে মুজিব শতবর্ষ উদযাপনের সূচনা করবে।
ঢাকায় কেন্দ্রীয়ভাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে রূপনগর আবাসিক এলাকার মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ, ব্রাঞ্চ-১-এ (কলেজ ক্যাম্পাস, রূপনগর সড়ক, পল্লবী, মিরপুর, ঢাকা ১২১৬, রোড নং ১০ ও ১১-এর সংযোগস্থলে)।
আগামীকাল ১৭ মার্চ বিকেল ৩টায় আমাদের তরুণ কর্মীদের ১০০ ব্যাগ রক্তদান এবং শতবৃক্ষ রোপণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশের বরেণ্য মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যসহ বিশিষ্ট বুদ্ধিজীবীগণ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় শিল্প প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপি।
উপস্থিত থাকবেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি লেখক সাংবাদিক শাহরিয়ার কবির, মুক্তিযুদ্ধে ‘এস’ ফোর্সের অধিনায়ক, সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ’৭১ চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) কে এম সফিউল্লাহ বীরউত্তম, মুজিববর্ষ উদযাপন জাতীয় কমিটি সদস্য মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি, নির্মূল কমিটির উপদেষ্টা মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব.) আকরাম আহমেদ বীরউত্তম, নির্মূল কমিটির সহসভাপতি শহীদজায়া শ্যামলী নাসরিন চৌধুরী, ১৯৭১: গণহত্যা-নির্যাতন আর্কাইভ ও জাদুঘর ট্রাস্টর সভাপতি অধ্যাপক মুনতাসীর মামুন, নির্মূল কমিটির কেন্দ্রীয় কমিটির সদস্য শহীদসন্তান কথাশিল্পী মুহম্মদ জাফর ইকবাল, নির্মূল কমিটির চিকিৎসা সহায়ক কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ উত্তম কুমার বড়–য়া ও নির্মূল কমিটির কেন্দ্রীয় কমিটির শহীদসন্তান তৌহিদ রেজা নূর। #

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Reddit