জুলাই ১৭, ২০২৪

আমাদের সম্পর্কে আরো জানুনঃ

যুবলীগের নেতা-কর্মীরা আদর্শবান ও ত্যাগী হোন: নিখিল

রাজনৈতিক প্রতিবেদক:
যুবলীগের সর্বস্তরের নেতা-কর্মীদের আদর্শবান ও ত্যাগী হওয়ার আহবান জানিয়েছেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল।
শুক্রবার বিকালে গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতির নির্বাচনী সমাবেশে পলাশবাড়ী শহীদ মিনার প্রাঙ্গণে তিনি এসব কথা বলেন। পলাশবাড়ী উপজেলা শাখা যুবলীগ এই নির্বাচনী সমাবেশের আয়োজন করে।
তিনি বলেছেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সারা দেশের যুবসমাজকে হাতে হাত রেখে কাজ করে যেতে হবে।
তিনি বলেন, উন্নয়ন কাজে কোনোভাবেই বাধার সৃষ্টি করা যাবে না। নেতাকর্মীদের আদর্শবান ও জনগণের আস্থা অর্জন করতে হবে। এজন্য সবার আগে প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী করতে হবে, নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে।
সভায় আরও উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ আবদুল্লাহ হারুন বাবলু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, জেলা যুবলীগের সাবেক সভাপতি, পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাডভোকেট শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, গাইবান্ধা জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন ও সাধারণ সম্পাদক শাহ মো. আহসান হাবীব রাজীব এবং গাইবান্ধা জেলা ছাত্রলীগের সভাপতি অসিম সরকার এবং সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুনসহ যুবলীগের স্থানীয় নেতারা।
যুবলীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরিফুল ইসলাম দুর্জয়, সাবেক সহ-সম্পাদক জিল্লুর রহমান মিলন, সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ, সাবেক সদস্য শামছুল ইসলাম পাটওয়ারী, কেন্দ্রীয় যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মো. মুক্তার হোসেন চৌধুরী কামাল, মনিরুল ইসলাম হাওলাদার, সাবেক সদস্য সোহেল পারভেজ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি মো. জাফর ইকবাল ও মো. জলিলুর রহমান। #

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Reddit