জুলাই ১৮, ২০২৪

আমাদের সম্পর্কে আরো জানুনঃ

শাহরুখের অফিস এখন আইসিইউ

বিনোদন ডেস্ক –

শাহরুখ খান একই সঙ্গে অভিনেতা, প্রযোজক ও উদ্যোক্তা। নিজের অর্থ ও খ্যাতি নিয়ে আগেও বিপদাপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। করোনা মহামারির শুরুর দিকে নিজের একটি অফিসকে আইসোলেশন সেন্টারে পরিণত করেছিলেন। বিএমসি ও হাসপাতালের সহযোগিতায় এ পর্যন্ত সেখানে ভর্তি হয়েছেন করোনায় আক্রান্ত ৬৬ জন। এর ভেতর ৫৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। নতুন করে সেখানে আর কাউকে আইসোলেশনে রাখা হবে না। শাহরুখের এ অফিস এখন থেকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) হিসেবে ব্যবহৃত হবে।

ইতিমধ্যে আইসিইউয়ের সেবা দেওয়ার জন্য ১৫টি বিশেষ বিছানাসহ সব ধরনের সুযোগ-সুবিধার ব্যবস্থা করা হয়েছে। মুম্বাইয়ের খারের হিন্দুজা হাসপাতালের প্রধান চিকিৎসক অবিনাশ এর তত্ত্বাবধান করছেন। ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমরা বিএমসি ও শাহরুখ খানের মির ফাউন্ডেশনের সহায়তায় সবকিছু করছি। ভেন্টিলেটর, অক্সিজেন লাইন, হাই ফ্লো নাজাল অক্সিজেন মেশিন, লিকুইড অক্সিজেন স্টোরেজ ট্যাংক—সবকিছুর ব্যবস্থা রাখা হয়েছে। সংকটাপন্ন রোগীদের জন্য সব ব্যবস্থা করা হচ্ছে। প্রয়োজনীয় অপারেশন থিয়েটারও বানানো হবে।’

অন্যদিকে দীর্ঘদিন ভক্তরা বড় পর্দায় তাঁদের প্রিয় তারকা শাহরুখের দেখা পাচ্ছেন না। রাজকুমার হিরানির পরিচালনায় শাহরুখের ছবির শুটিং পিছিয়ে গেছে। এখন শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের ‘পাঠান’ ছবি দিয়ে ফিরবেন বলিউডের এই বাদশা। ছবির নাম শাহরুখের চরিত্র অনুযায়ী রাখা হয়েছে। ছবিটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। গত বছর এই পরিচালক হৃতিক রোশন ও টাইগার শ্রফকে নিয়ে ২০১৯ সালের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী ছবি ‘ওয়ার’ উপহার দিয়েছেন। ‘পাঠান’ ছবির চিত্রনাট্যের কাজ চূড়ান্ত হয়ে গেছে। এমনকি কিং খান ছবিসংক্রান্ত সব কাগজপত্রে সই করে ফেলেছেন। যশ রাজের সঙ্গে বসে শাহরুখ এখন শুটিংয়ের দিনক্ষণ চূড়ান্ত করছেন।

‘পাঠান’ ছবিতে শাহরুখের সঙ্গে আরও একবার পর্দায় আসছেন দীপিকা পাড়ুকোন। আগামী মাসে যশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্ণ হতে যাচ্ছে। এ শুভক্ষণে আদিত্য চোপড়া শাহরুখের সঙ্গে নতুন ছবির ঘোষণা দিতে পারেন। ছবিটি মুক্তির দিনও নাকি তিনি ঘোষণা করবেন। শোনা যাচ্ছে, ২০২১ সালের ২ অক্টোবর ‘পাঠান’ মুক্তি পাবে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Reddit