জুলাই ১৮, ২০২৪

আমাদের সম্পর্কে আরো জানুনঃ

সুশান্তকে অচেতন করে ব্যাংকের ‘টাকা’ সরাতেন রিয়া!

উন্নয়ন ডেস্ক –

সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি জানিয়েছেন, সুশান্তকে অচেতন করে রেখে তার সই জাল করে অ্যাকাউন্ট থেকে অর্থ সরিয়েছেন রিয়া চক্রবর্তী। ভারতের আইন প্রয়োগকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জিজ্ঞাসাবাদে এই তথ্য জানান তিনি। এখানেই শেষ নয়, রিয়ার বিরুদ্ধে তিনি রাজসাক্ষী হতেও রাজি হয়েছেন বলে জানা গেছে ।

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের এক প্রতিবেদনে বলা হয়, শ্রুতি মোদি ইডির জেরায় জানিয়েছেন, সুশান্তকে প্রায় তিন মাস ওষুধ দিয়ে অচেতন করে রেখেছিলেন রিয়া। সেসময়ই সুশান্তের সই নকল করে তাঁর অ্যাকাউন্ট থেকে বড় অঙ্কের অর্থ সরিয়ে নেন তিনি।

এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ওঠে এসেছে সুশান্তের প্যানকার্ডসহ কোম্পানির বেশ কিছু কাগজপত্র। পুরনো কাগজপত্রে থাকা সুশান্তের সইয়ের সঙ্গে তার সাম্প্রতিক কালের বেশকিছু সই মিলছে না বলে দাবি করা হচ্ছে।

প্রসঙ্গত, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অর্থ সরানোর অভিযোগ এনেছেন সুশান্তের বাবা কে কে সিং রাজপুত। তার সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত করছে ইডি। এখন পুরো বিষয়টিই ইডির তদন্তাধীন রয়েছে। তবে সুশান্ত মৃত্যুর ঘটনায় সিবিআই, মুম্বাই পুলিশ, নাকি বিহার পুলিশকে তদন্ত করবে তা সুপ্রিম কোর্টের রায়ের ওপর নির্ভর করছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Reddit