জুলাই ১৭, ২০২৪

আমাদের সম্পর্কে আরো জানুনঃ

‌’আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলুন’

নিজস্ব প্রতিবেদক:
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে দেশবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন।
তিনি বলেন, মানুষ মানুষের জন্য। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাস মোকাবেলায় আমাদের সবাইকে সচেতন থেকে ও আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
শনিবার (২১ মার্চ) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে করোনাভাইরাস প্রতিরোধক হিসেবে মাস্ক ও হ্যাক্সিসল বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদফতর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগ করোনাভাইরাস নিয়ে মানুষের মাঝে সচেতনতা বাড়াতে এ উদ্যোগ নিয়েছে উল্লেখ করে তিনি বলেন, সবাই সচেতন হয়ে স্ব্যাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুত করোনাভাইরাস থেকে পরিত্রাণ পাবো।
তিনি বলেন, আমরা বীরের জাতি, ভয়কে আমরা জয় করতে জানি। করোনা আজকে আমাদের ভয়ঙ্কর শত্রু। এ শত্রুকে পরাজিত করতে হবে সম্মিলিতভাবে।
তিনি বলেন, আতঙ্কিত হলে সমস্যার সমাধান হবে না। গুজবে কান না দিয়ে সতর্কভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আতঙ্কের মধ্যেও আজ সকালে ধানমন্ডিতে ভোট দিতে এসেছেন জানিয়ে তিনি বলেন, অতএব সাহসের সঙ্গে এ দুর্যোগ মোকাবেলা করতে হবে।
ওবায়দুল কাদের বলেন, আমাদের দেশের ডাক্তাররা অনেক সাহসী। ডেঙ্গু প্রতিরোধে তারা আতঙ্কিত না হয়ে মানুষকে সেবা দিয়েছে। আমি বিশ্বাস করি করোনা প্রতিরোধেও আমাদের ডাক্তাররা যথাযথভাবে দায়িত্ব পালন করবেন।
তিনি বলেন, আমরা মুজিববর্ষের অনেক কর্মসূচি স্থগিত করেছি। বেঁচে থাকতে হবে। বেঁচে থাকার জন্য যা যা করণীয় করতে হবে। #

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Reddit