ওহাবী ও মওদূদী চক্রকে রুখে দিতে হবে: আল্লামা নঈমী

চট্টগ্রাম প্রতিনিধি:
আহলে সুন্নাত ওয়াল জমা’আত বাংলাদেশের চেয়ারম্যান শেরে মিল্লাত আল্লামা মুফতি মুহাম্মদ ওবাইদুল হক নঈমী বলেন, দ্বীন ইসলামের জন্য হযরত আবু বকর সিদ্দিক (রা.) এর অবদান কিয়ামত পর্যন্ত চিরস্মরণীয় হয়ে থাকবে। তার অবদান অনুসরণের মাধ্যমে ওহাবী, মওদূদী, সালাফি ও কাদিয়ানী চক্রসহ সব বাতিল ফেরকাকে রুথে দিতে হবে।
আহলে সুন্নাত ওয়াল জমা’আত বাংলাদেশ উদ্যোগে ১৪ ফেব্রæয়ারি শুক্রবার বাদে জুমা হতে অক্সিজেন চত্বরে ইসলামের প্রথম খলিফা হযরত আবু বকর সিদ্দিক (র.) এর স্মরণে বিশাল সুন্নী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সর্বস্তরের মুসলমানদের আহলে সুন্নাত ওয়াল জমা’আত বাংলাদেশ এর নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে সুন্নিয়তের চরম শত্রু শিয়াবাদ, জঙ্গিবাদ এবং নবী-অলী বিদ্বেষীদের বিরুদ্ধে মাঠে নামার আহবান জানান।
ইসলামের প্রাথমিক যুগসহ খিলাফতকাল পর্যন্ত সকল অপশক্তির বিরুদ্ধে হযরত সিদ্দিকে আকবর (রা.) সূচিত শিক্ষা ও দর্শন অনুসরণ করে বর্তমান বাংলাদেশে চলমান কাদিয়ানী, ওহাবি, সালাফিসহ সকল বাতিল শক্তির চক্রান্ত কঠোরভাবে প্রতিরোধ করতে হবে।
আলোচক ছিলেন শায়খুল হাদীস আল্লামা সোলাইমান আনসারী, পীরে তরিক্বত আল্লামা মুহাম্মদ মুঈনুদ্দীন আশরাফি, পীরে তরিক্বত আল্লামা আবুল কাশেম নূরী, পীরে তরিক্বত আল্লামা কাযী মুহাম্মদ ছাদেকুর রহমান হাশেমী ও অধ্যক্ষ আবু তালেব বেলাল।
এছাড়া বিশেষ অতিথি ছিলেন ছিলেন এ.ডি.এম আরুছ, আলহাজ¦ আব্দুন্নবী লেদু, আলহাজ রফিক উদ্দিন কালু কোম্পানী ও ছাত্রনেতা মুহাম্মদ আকিল প্রমুখ। সম্মেলন শেষে বিশে^র সকল মুসলিম ভাই-বোনদের মঙ্গল কামনায় মুনাজাত করেন আল্লামা মুফতি মুহাম্মদ ওবাইদুল হক নঈমী। #