কাপাসিয়ায় তারাগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ জাতীয় সংগীতে চ্যাম্পিয়ন

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের কাপাসিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন-২০২০ প্রতিযোগিতায় দুর্গাপুর ইউনিয়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ঐতিহ্যবাহী তারাগঞ্জ এইচ এন উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের জাতীয় সংগীত দল। এ প্রতিষ্ঠান পর পর ৫ বার জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতায় ইউনিয়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
৯ ফেব্রুয়ারি রবিবার সকাল ১০ টায় উপজেলার রানীগঞ্জ হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত জাতীয় সংগীত প্রতিযোগিতায় দুর্গাপুর ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক স্কুল ও মাদরাসার ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহণ করে।
জাতীয় সংগীত প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার এস এম ফাতেমা ও তথ্য অফিসার সিমন হোসেন।
তাছাড়া প্রতিযোগিতায় মাধ্যমিক পর্যায়ে দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেছে নাশেরা উচ্চ বিদ্যালয় ও একডালা আউয়ালিয়া মহিলা মাদরাসা।
প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে বরাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়। দ্বিতীয় ও তৃতীয় হয়েছে ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও তারাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়।
ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল আলম খানের পরিচালনায় জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রানীগঞ্জ হাইস্কুলের প্রধান শিক্ষক আলী মনসুর কিরন, নাশেরা উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষক জোতিষ দেবনাথ, তারাগঞ্জ উচ্চবিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক শাহজামান মাসুম প্রমুখ। #