কোটালীপাড়ার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর এপিএস-২

উন্নয়ন ডেস্ক –

কোটালীপাড়া উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস-২) গাজী হাফিজুর রহমান লিকু। গত সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বৃষ্টি উপেক্ষা করে গাজী হাফিজুর রহমান লিকু কোটালীপাড়া উপজেলায় প্রধানমন্ত্রীর বিশেষ উন্নয়ন প্রকল্পের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার এসএম মাহফুজুর রহমান, কুশলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল, আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হান্নান শেখ, কলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইকেল ওঝা, জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু তার সঙ্গে ছিলেন।

এর আগে গাজী হাফিজুর রহমান লিকু পৌর ভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কুশলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল বলেন, কোটালীপাড়ার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস)-২ গাজী হাফিজুর রহমান লিকু মহোয়দ সেই সব উন্নয়ন প্রকল্প পরিদর্শনের জন্য কোটালীপাড়ায় এসে ছিলেন। তিনি এসব উন্নয়ন প্রকল্প দেখে সন্তোষ প্রকাশ করেছেন।