ড. কামাল বস্তির ভাষায় কথা বলেছেন: কাদের

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর পল্টনে শনিবার বিএনপির সমাবেশে সরকারকে নিয়ে ড. কামাল হোসেনের উক্তিকে অনেকখানি আপত্তিকর ভাষা বলে মন্তব্য করেছন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  তিনি বলেছেন, এমন ভাষা বস্তি ও রাস্তায় চললেও রাজনৈতিক ভদ্র মহলে চলে না, চলতে পারে না।
আজ রোববার দুপুরে রাজধানীর পিআইবি মিলনায়তনে এক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠান এ কথা বলেন।
কাদের বলেন, বেগম খালেদা জিয়ার এটা কোন রাজনৈতিক মামলা না। তার এই মামলা সরকার করেনি। তার মামলা তত্ত্বাবধায়ক সরকারের আমলের মামলা। তাকে রাজনৈতিকভাবে মুক্ত করার কোন সুযোগ নেই। বেগম জিয়াকে কারামুক্ত করা আদালতের ব্যাপার।
আর এই মামলা বিলম্বের জন্য বিএনপিকে দায়ী করে ওবায়দুল কাদের বলেন, তারা সময়মতো আদালতে হাজিরা দিলে এই মামলা অনেক আগেই নিষ্পত্তি হয়ে যেতো। মামলা বিলম্বের জন্য তারা নিজেরাই দায়ী।
রাজধানীর পল্টনে শনিবার বিএনপির সমাবেশে সরকারকে নিয়ে প্রবীন রাজনৈতিক নেতা ড. কামাল হোসেনের উক্তিকে আপত্তিকর ও রাস্তার ভাষা বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।
তিনি বলেন, ড. কামাল হোসেন বিএনপির সমাবেশে সরকারকে লাথি মেরে উচ্ছেদ করবে বলে যে বক্তব্য দিয়েছেন, তা গণতান্ত্রিক ভাষা হতে পারে না, এটা বস্তি ও রাস্তার ভাষা। তার মতো ব্যক্তি কি করে এমন রাস্তার ভাষায় কথা বলেন? #