ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাব এর ৪র্থ ইনডাকশন ও ইনস্টলেশন অনুষ্ঠিত

উন্নয়ন বার্তা প্রতিবেদন:
ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাব, ডিষ্ট্রিক্ট ৩১৫ এ১ এর ৪র্থ ইনডাকশন ও ইনস্টলেশন অনুষ্ঠান সম্প্রতি রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়। লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, ৩১৫এ১ এর ডিস্ট্রিক্ট গর্ভনর লায়ন ইঞ্জিঃ মোস্তফা কামাল, পিএমজেএফ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এমবাসেডর অব গুডউইল এবং চেয়ারম্যান বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশন লায়ন একেএম রেজাউল হক, এমজেএফ, ইমিডিয়েট পাস্ট ডিস্ট্রিক্ট গর্ভনর আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ, ১ম ভাইস ডিস্ট্রিক্ট গর্ভনর লায়ন ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দীন, ১ম ভাইস ডিস্ট্রিক্ট গর্ভনর লায়ন ইঞ্জিনিয়ার সেলিম মিয়া এমজেএফ, চেয়ারম্যান ডিস্ট্রিক্ট গর্ভনর অনারারী কমিটি লায়ন ডঃ শহীদুল ইসলাম এমজেএফ এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এছাড়া, কেবিনেট সেক্রেটারী লায়ন নিয়াজ উদ্দীন ভূঁইয়া এমজেএফ, কেবিনেট ট্রেজারার লায়ন জাহঙ্গীর আলম পিএমজেএফ, কনভেনশন চেয়ারপারসন লায়ন নওযাত সারোয়াত ইসলাম পিএমজেএফ, ডিস্ট্রিক্ট জিএসটি কো-অর্ডিনেটর বাংলাদেশ লায়ন ইঞ্জিঃ আকরাম উজ জামান এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাব এর বিদায়ী প্রেসিডেন্ট লায়ন মোঃ লোকমান হাকিম মানিক ইনস্টলেশন পর্বে সভাপতিত্ব করেন এবং ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাব এর ফাউন্ডার প্রেসিডেন্ট ও ক্লাব এডমিনিস্টেটর লায়ন কমর উদ্দিন আহমেদ এমজেএফ পরিচিতি পর্বের সঞ্চালনা করেন। এছাড়া, ক্লাব প্রেসিডেন্ট লায়ন নাসিমা পারভীন অনুষ্ঠানের ২য় পর্বে সভাপতিত্ব করেন এবং মেম্বারশীপ চেয়ার পার্সন লায়ন কাজী ইমতিয়াজ উদ্দীন আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা ও আনুগত্যের শপথ পাঠ করান। অনুষ্ঠানে “৪র্থ ইনস্টলেশন” উপলক্ষ্যে প্রকাশিত স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়।

উল্লেখ্য, ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাব ২০১৯ সালের জুন মাসে প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই সমাজ ও মানব উন্নয়নে নানাবিধ কার্যক্রম পরিচালনা করছে।