মে ৩, ২০২৪

আমাদের সম্পর্কে আরো জানুনঃ

ঢাবিতে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ‘শতবর্ষের মিলনমেলা’র রেজিস্ট্রেশন শুরু

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ‘শতবর্ষের মিলনমেলা’র রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে।

আজ সোমবার (২৫ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের অ্যালামনাই ফ্লোরে আয়োজিত এক অনুষ্ঠানে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। আগামী ২৩ এবং ২৪ ডিসেম্বর দুই দিনব্যাপী এই মিলনমেলার আয়োজন করা হবে। রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। কোভিড-১৯ মহামারির ঝুঁকি এড়াতে নিবন্ধনের সময় কোভিড-১৯ ভ্যাকসিন সনদপত্রের নম্বর থাকা বাধ্যতামূলক করা হয়েছে।

রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ। এ সময় তিনি বলেন, দেশে ও দেশের বাইরে এ বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইবৃন্দ এ কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বলে আমি আশা প্রকাশ করছি। মিলনমেলায় যাতে সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করা যায়, সেজন্যে প্রবাসী অ্যালামনাইদের বিমানবন্দর থেকে যাতায়াতের জন্যে যানবাহনের ব্যবস্থা করা হবে। এছাড়া অ্যালামনাইয়ের পক্ষ থেকে তাদের জন্যে আবাসনের ব্যবস্থা করা হবে।

যেভাবে করা যাবে রেজিস্ট্রেশন:

শতবর্ষের মিলনমেলায় অ্যালামনাইয়ের আজীবন সদস্য এবং তাদের স্পাউজরা সংগঠনের ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন। নিবন্ধন ছাড়া কেউ মিলনমেলায় অংশগ্রহণ করতে পারবেন না। অনলাইনে নিবন্ধনের জন্য অ্যাসোসিয়েশনের ওয়েবসাইট গিয়ে আজীবন সদস্য নম্বর ও প্রয়োজনীয় তথ্য দিয়ে যেকোনো মোবাইল ব্যাংকিং অথবা ভিসা/মাস্টার/নেক্সাস কার্ডের মাধ্যমে ১৫০০ টাকা নিবন্ধন ফি পরিশোধ সাপেক্ষে নিবন্ধন করা যাবে। এছাড়া আজীবন সদস্যরা অ্যাসোসিয়েশনের অফিসে সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে সরাসরি উপস্থিত হয়ে নিবন্ধন করতে পারবেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Reddit